কারাবন্দী মিরসরাই উপজেলা চেয়ারম্যান নুরুল আমিনের পরিবারের সাথে সাক্ষাৎকালে বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. ফাওয়াজ হোসেন শুভ ‘খালেদা জিয়াকে ছাড়া ও শেখ হাসিনার অধিনে বিএনপি নির্বাচনে যাবেনা’


নিজস্ব প্রতিবেদক

কারাবন্দী মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ( সাময়িক বরখাস্তকৃত) নুরুল আমিন চেয়ারম্যানের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.ফাওয়াজ হোসেন শুভ। বৃস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে আমিন চেয়ারম্যানের বাসায় গিয়ে পরিবারের সাথে কথা বলেন এবং তাদের খোঁজ খবর নেন।


এসময় ডা. ফাওয়াজ হোসেন শুভ বলেন, ‘আওয়ামীলীগ সরকারের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে অন্যায়ভাবে খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দিয়েছেন। যা এদেশের মানুষ মেনে নেয়নি। তারা ভেবেছিলো খালেদা জিয়াকে কারাগারে রেখে একতরফা নির্বাচন করে আবারো ক্ষমতা দখল করবে। কিন্তু তাদের সে স্বপ্ন পুরণ হবে না। খালেদা জিয়াকে ছাড়া এবং শেখ হাসিনার অধিনে বিএনপি নির্বাচনে যাবে না। খালেদা জিয়া মুক্ত হওয়া পর্যন্ত আমাদের অহিংস আন্দোলন চলবে। তিনি আরো বলেন, আমি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে কারাবন্দী নেতাদের পরিবারের খবর নিতে এসেছি। বিএনপি আগামী নির্বাচনে দলের দুর্দিনে রাজপথে থাকা নেতাদের মনোনয়ন দেবেন বলে জানান। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলমগীর, গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, উপজেলা যুবদলের আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহসভাপতি শাহীনুল ইসলাম স্বপন, উপজেলা কৃষক দলের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল হাসেম, বিএনপি নেতা মুসা চেয়ারম্যান, রফিকুজ্জামান চেয়ারম্যান, এম এইচ লাভলু চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, মাসুকুল আলম সোহান, নাজমুল হক সোহাগ, যুবদল নেতা জিএম বাবলু,সাবেক উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহ মোঃ ফোরকান উদ্দিন চৌধুরী, ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন রানা, মোহন দে প্রমুখ। পরে আমিন চেয়ারম্যানের পরিবারের সদস্যদের সাথে মোবাইলে কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রেজভী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*