কিছুতেই থামছেনা খুন হওয়া সাদ্দামের স্বজনদের আহাজারি

 

নিজস্ব প্রতিনিধি…

কিছুতেই থামছেনা বারইয়ারহাট থেকে তুলে নিয়ে খুন করা যুবক সাদ্দাম হোসেনর স্বজনদের আহাজারি।কাজ করতে এসে এভাবে খুন হবে ভাবতে পারছেনা তারা। এমন হলে এখানে আসতে বারণ করতেন। বিলাপ করে করে কথাগুলো বলছিলেন মিরসরাইয়ে খুন হওয়া যুবক সাদ্দামের বড় বোন ফারজানা।
শুক্রবার বিকালে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় ছোট ভাইয়ের লাশ বহনকারী গাড়ি ধরে বিলাপ করছিলেন  ফারজানা। এসময় তাকে সান্তনা দেয়ার চেষ্টা করছিলেন সাদ্দামের আরেক ছোট বোন। সাদ্দামের বাড়ি ফেনী জেলার জায়লঙ্করের শস্যদি এলাকায়। সাদ্দাম ওই এলাকার নাছির উদ্দিন বাড়ির শাহ আলমের পুত্র। তারা ২ ভাই ৪ বোন। সাদ্দাম ভাইদের মধ্যে ছোট। সে উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগর গ্রামের ইঞ্জিনিয়ার বাড়িতে ভাড়া থাকতো। বারইয়ারহাট পৌরসভায় দিন মজুরের কাজ করতো। বৃহস্পতিবার বিকালে সাদ্দামকে হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র মো. আকাশ, একই এলাকার জানু মিয়ার পুত্র সায়েমসহ ৮/১০ জন তুলে নিয়ে যায়। পরে তাকে হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের গহীন অরণ্যে নিয়ে কুপিয়ে হত্যা করে। হত্যার পর অ্যাম্বুলেন্সে করে লাশ তার নিজ বাড়িতে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
সাদ্দামের মেঝ বোন ফারজানা জানান, কয়েক দিন আগে তার বড় ভাই সেলিম ছোট সাদ্দামকে ৫ শ টাকা বিকাশ করে পাঠান চট্টগ্রামে চলে আসার জন্য। তারা পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে থাকে। সাদ্দাম কয়েক দিনের মধ্যে চট্টগ্রাম চলে আসবে বলে জানান। কিন’ সাদ্দাম চট্টগ্রাম শহরে এলো। তবে জীবিত নয় লাশ হয়ে। এই বলে বিলাপ করতে থাকেন তিনি।
সাদ্দামের বড় ভাই সেলিম জানান, তার ভাই বারইয়ারহাট পৌরসভায় দিনমজুরের কাজ করতো। কেন তার ভাইকে খুন করা হলো। তার ভাইয়ের অপরাধ কী? যদি তার ভাই কোনো অপরাধ করে থাকে তাহলে তাকে আইনের হাতে তুলে দেওয়া হলো না কে? তিনি সাদ্দামের খুনিদের উপযুক্ত শাস্তি দাবি করেন।
জোরারগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) আনোয়ার উল্ল্যা জানান, ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে সাদ্দামের বড় ভাই সেলিম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*