জেদ্দায় সংবর্ধিত হলেন শেখ আতাউর রহমান ও মো. গিয়াস উদ্দিন


নিজস্ব প্রতিনিধি

সৌদি আরবে বসবাসরত প্রবাসীদের সংগঠন মিরসরাই এসোসিয়েশন- জেদ্দার উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । বুধবার (২৮ আগষ্ট) জেদ্দার হোটেল রোলেক্সে (সরাফিয়া) আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নজরুল ইসলাম সবুজ ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন। অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত দুই অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়।


নুরুল আলম মুরাদ এর সঞ্চালনায় এসোসিয়েশনের পক্ষে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মোঃ সোহাগ, মাঈনুল ইসলাম রুবেল, জাহেদুল ইসলাম, আলমগীর, মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জনাব কামাল, বীর মুক্তিযোদ্ধা জনাব ফয়েজ উল্লাহ, সিরাজুল ইসলাম, রেজাউল করিম (রিপন), মকসুদ আহমেদ, সাইফুল ইসলাম, মীর হোসেন প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে শেখ আতাউর রহমান বলেন, জেদ্দায় আপনারা মিরসরাইয়ের প্রবাসীরা সংগঠিত হতে পেরেছেন এটা খুবই ভালো উদ্যোগ। আপনাদের কর্মকান্ড শুধুমাত্র জেদ্দা ভিত্তিক না রেখে যে সকল প্রবাসী আর্থিক ভাবে স্বচ্ছল তারা নিজ এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহযোগীতায় এগিয়ে আসবেন। এতে করে স্বদেশের শিকড়ের সাথে আপনাদের সাংগঠনিক সম্পর্ক আরো দৃঢ় হবে।
অনুষ্ঠান পরিচালনা কমিটিতে ছিলেন মহিউদ্দিন, মকসুদ আহমেদ, সাইফুল ইসলাম, রেজাউল করিম রিপন, বাহার, আলাউদ্দিন সহ অনেকেই।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মাঈনুল ইসলাম রুবেল ও জাহেদুল ইসলাম।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*