জোরারগঞ্জে কুংফু ও জিম সেন্টার উদ্বোধন

 

নিজস্ব প্রতিনিধি…

মিরসরাইয়ে জোরারগঞ্জে বাংলাদেশ উশু এসোসিয়েশন অনুমোদিত দি ফাইটার কুংফু এন্ড উশু একাডেমী ও জনি মাল্টি জিম সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলার জোরারগঞ্জ শেখ জরিফা শপিং সেন্টারের দ্বিতীয় তলায় উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেতা ও সাউথ এশিয়ান গেমসের সাবেক সাধারণ সম্পাদক দিলদার হোসেন দিলু ( প্রকাশ চিত্রনায়ক রবিন)।

অনুষ্ঠানে দি ফাইটার কুংফু এন্ড উশু একাডেমী ও জনি মাল্টি জিম সেন্টাওে প্রতিষ্ঠাতা ওস্তাদ মোঃ সাঈদ ইবনে হায়দার চৌধুরী জনির সভাপতিত্বে ও সাংবাদিক রাজিব মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই- জোরারগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মার্শাল আর্ট এর মিঃ বাংলাদেশ-২০১২ নাজমুল ইসলাম, জিম ট্রেইনার নুরুল আমিন, চলচ্চিত্র অভিনেতা মাসুদ রানা, উশু ন্যাশনাল জার্জ এন্ড কোচ হাসান মুরাদ সাগর, জে বি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুভাষ সরকার, ইউপি সদস্য জাবেদ ইকবাল প্রমুখ।

প্রধান অতিথি এএসপি মাহবুবুর রহমান তার বক্তব্যে বলেন, বর্তমান সময়ে প্রধান সমস্যা হচ্ছে জঙ্গী,মাদক এবং ইভটিজিং। এই তিন মহামারী সমস্যা থেকে বাঁচতে হলে মার্শাল আর্ট ও জিম এর প্রয়োজনীয়তা অপরিসীম।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*