জোরারগঞ্জে বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ করলেন রেজাউল করিম মাষ্টার

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে ইতোমধ্যে। এসময় নিম্ন আয়ের মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে উপজেলার জোরারগঞ্জ বাজারের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মধ্যে ৫ হাজার মাস্ক বিতরণ করেছে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার রেজাউল করিম।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে স্থানীয় জোরারগঞ্জ বাজারে পথচারী, শিক্ষার্থী ও যান চালকদের মাঝে নিজ উদ্যােগে মাক্স বিতরণ করা হয়। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

রেজাউল করিম বলেন, বিশ্বব্যাপী করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জনগণকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করছি। অনেকেই রাস্তায়, জনসমাগমে চলাচল করছে মাস্ক ছাড়া, তাদেরকে মাস্ক পরিয়ে দিচ্ছি। এছাড়াও লক ডাউনের সময় আমার ব্যক্তিগত উদ্যোগে কয়েক হাজার মানুষকে খাদ্য সামগ্রী, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা মোকাবিলায় বাংলাদেশ ভালো অবস্থানে রয়েছে। সবাইকে সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার, হাত ধোয়া, সামাজিক দুরুত্ব বজা রেখে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*