প্রজন্ম মিরসরাইয়ের সভাপতি ফারুক সম্পাদক রিফাত


নিজস্ব প্রতিনিধি :::
মিরসরাই সামাজিক সংঠন প্রজন্ম মিরসরাইয়ের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মিরসরাই উপজেলা অডিটোরিয়ামে সংগঠনের ৮ম প্রতিষ্ঠা বার্ষির্কী উদযাপন, শিক্ষা উপকরণ বিতরণ ও গুণীজন সংবধর্না অনুষ্ঠানে কমিটি ঘোষণা করা হয়েছে।
অনুষ্ঠানে সকলের সম্মতিতে প্রকৌশলী ওমর ফারুক সভাপতি ও মো. শাহাদাত হোসেন রিফাত কে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ বর্ষের ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. জাহিদুল ইসলাম, সহ-সভাপতি আবু তাহের শিবলু, নুপুর দাশ, রিপন কুমার দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল করিম আসাদ, রাহুল দাশ, আজমল হোসেন মুন্না, জুয়েল দাশ, সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন, মো. মহসিন, মো. ইরফান রিজভী, সুজন দাশ, অর্থ সম্পাদক রহিম উদ্দিন, যুগ্ম অর্থ সম্পাদক জিকু দাশ, দপ্তর সম্পাদক তৌহিদুল হাসান, যুগ্ম দপ্তর সম্পাদক তানভির হোসেন, প্রচার সম্পাদক নয়ন দাশ, যুগ্ম প্রচার সম্পাদক শেখ ফরিদ, প্রকাশন সম্পাদক সাজিদ হাসান নকিব, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, যুগ্ম শিক্ষা সাহিত্য বিষয়ক সম্পাদক আলী আশরাফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মিনহাজ উদ্দীন, কলেজ বিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. সবুজ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ফজলুল করিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মিরাজ উদ্দিন, কার্যকরী সদস্য নয়ন মণি শর্মা, মেহেদী হাসান ও ছোটন মজুমদার।
এছাড়াও ইউনিয়ন ও পৌরসভা সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক সাইদুল আজাদ ও সহকারী প্রধান সমন্বয়ক আব্দুল মান্নান।
সর্বশেষ নতুন কমিটির সভাপতি, সম্পাদক ও কার্যকরী কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করান ক্লিপটন গ্রুপের পরিচালক ও প্রজন্ম মিরসরাইয়ের পৃষ্ঠপোষক এমডি এম মহিউদ্দিন চৌধুরী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*