বারইয়ারহাটে সামছুর নাহার নূন স্কুলে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ‘ভালো পড়াশোনা করে সবাইকে আলোকিত মানুষ হতে হবে’


শাহ আব্দুল্লাহ আল রাহাতঃ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেষ্ট ইতিহাসে সর্বকনিষ্ট সেঞ্চুরীয়ান মোহাম্মদ আশরাফুল বলেছেন, ‘আজকের মেধাবী শিশুরা আগামীতে দেশ ও সমাজের হাল ধরবেন। তারা একদিন দেশের নেতৃত্ব দেবেন। শুধু পড়াশোনা করলে হবেনা সকলকে আলোকিত মানুষ হতে হবে। এজন্য কঠোর অধ্যাবসায়ের বিকল্প নেই। পরিশ্রম ছাড়া জীবনে কখনো সুফল আসেনা।’। শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে মিরসরাই উপজেলার বারইয়ারহাট সামছুর নাহার নূন স্কুল এন্ড কলেজ মিলনায়তনে রিলায়েন্স ট্যালেন্টপুল বৃত্তির পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমি এমনি এই পর্যায়ে আসিনি। আমাকে আজকের এই পর্যায়ে আসতে কঠোর পরিশ্রম করতে হয়েছে। এখনো পরিশ্রম করছি। আমার টার্গেট আবারো জাতীয় দলের হয়ে গেলে দেশের জন্য আরো ভালো কিছু করা। এই জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।’

সামছুর নাহার নূন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও শাখাওয়াত হোসেন রিপন, স্কুল শিক্ষক সানজিদা আক্তার সোনিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা তৌহিদুল ইসলাম তুহিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক, মিরসরাই উপজেলার সাবেক সমাজসেবা কর্মকর্তা জসীম উদ্দিন, সুবর্ণচর উপজেলা মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, সামছুর নাহার নূন স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মীর আলম মাসুক, ঢাকা পাইওনিয়ার ক্রিকেট স্কুলের প্রধান কোচ ফজলুল অদূদ জাগীরদার, বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুল হুদা, খবরিকা সম্পাদক সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ, সাংবাদিক এম মাঈন উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন রায়।

আলোচনা সভা শেষে রিলায়েন্স মেধাবী বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ৮ উপজেলার ৩২১ জন মেধাবী শিক্ষার্থীকে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করেন মোহাম্মদ আশরাফুল।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*