মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বিদায়ী অনুষ্ঠান ও দোয়া মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ মজহারুক হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২২ সালে পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও স্কুল প্রতিষ্ঠাতা আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়ার স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬জুন) বিদ্যালয়ের হলরূমে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. মোজাহের হোসেন চৌধুরী সোহেলের সভাপতিত্বে ও ধর্মীয় শিক্ষক মাওলানা মো. শিহাব উদ্দিনের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এম এ চৌধুরী, মজহারুল হক চৌধুরীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ চৌধুরী, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা বানু। এসময় আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, অভিবাবক সদস্য, রাজনৈতিক, সামাজিক ও স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

এসময় অত্র বিদ্যালয়কে প্রতিষ্ঠাতার স্বপ্ন বাস্তবানে রাজনৈতিক, সামাজিক, বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষানুরাগী সদস্যদের দৃষ্টি আকর্ষণে বলা হয় মরহুম আজহারুল হক নওশা মিয়ার স্বপ্ন বাস্তবায়নে মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়কে স্কুল এন্ড গার্লস কলেজ এবং অসমাপ্ত ভবনগুলো নির্মাণের সকলের সহযোগিতা কামনা করেন।

সবশেষে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মরহুম আজহারুল হক চৌধুরী নওশা মিয়ার রূহের আত্মার মাগফিরাত কামনার্থে দোয়া মোনাজাত পরিচালনার মাধ্যমে শেষ হয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*