মস্তাননগরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে মকবুল আহম্মদ কল্যাণ পরিষদের উদ্যোগে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার (২ নভেম্বর) উপজেলার মস্তাননগরে অনুষ্ঠিত ওয়াজ ও দোয়া মাহফিল মকবুল আহম্মদ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টারের সভাপতিত্বে ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল আমিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কাদেরিয়া তৈয়বিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা হাফেজ মুহাম্মদ আবদুল আলীম রিজভী।

এসময় প্রধান ওয়ায়েজ ছিলেন উরকিরচর মোহাম্মদীয়া গাউছিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ হাসান রেজা আল কাদেরী। এছাড়া ক্বারী ও শায়ের হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার আলহাজ¦ ক্বারী মাওলানা মোহাম্মদ তারেক আবেদীন আল কাদেরী।

এদিকে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মকবুল আহম্মদ কল্যাণ পরিষদের উদ্যোগে জোরারগঞ্জ ইউনিয়নের ২১ টি মসজিদে আর্থিক অনুদান প্রদান, আলেম ওলামাদের আর্থিক অনুদান প্রদান, গরীব ও দুস্থ্যদের মাঝে চেক বিতরণ করা হয়। ওয়াজ ও দোয়া মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দোয়া এবং মিরসরাইয়ের সাংসদ, সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তার স্ত্রী আয়েশা মোশাররফের দ্রুত রোগ মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*