মস্তাননগর হাসপাতাল পরিস্কার করলেন আরিফুল


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিশুদ্ধ পানির ফিল্টার ও ডাস্টবিন প্রদান করার পর এবার হাসপাতাল আঙিনা পরিস্কার করলেন মিরসরাইয়ের তরুণ ব্যবসায়ী পৌর বাজারের এ কে ইলেকট্রিকের স্বত্ত্বাধীকারী আরিফুল ইসলাম। সোমবার (৪ মার্চ) সে উপস্থিত থেকে কাজের লোক দিয়ে হাসপাতালের চারপাশে পরিস্কার করেন।
আরিফুল ইসলাম বলেন, হাসপাতালে আসলে দেখা যায় নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা না রেখে যেখানে সেখানে ফেলে রাখা হয়। বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়। তাই হাসপাতালে ডাস্টবিন দিয়েছি। এতে করে পরিবেশ দূষিত হবে না। বিশুদ্ধ পানির জন্য ফিল্টার প্রদান করেছি। এছাড়া প্রতি দুইমাস পর পর পুরো হাসপাতাল পরিস্কার করে যাচ্ছি। পাশাপাশি অজ্ঞাত ও অসহায় রোগীদের সহায়তা করার আশ্বাস দেন তিনি।


উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সৈয়দ নুরুল আবছার বলেন, যুবক আরিফুল স্বেচ্ছায় হাসপাতালে ডাস্টবিন ও পানির ফিল্টার প্রদান করেন। এবং দুইমাস পরপর হাসপাতাল আঙিনা পরিস্কার করে থাকেন। আমি তাঁর এমন মহৎ কাজের জন্য ধন্যবাদ জানাচ্ছি।
প্রসঙ্গত, আরিফুল ইসলাম ছোটবেলা থেকে স্বেচ্ছায় বিভিন্ন সমাজ সচেতনতামূলক কাজ করে যাচ্ছেন। তিনি ২০০৭ সালে বাই সাইকেল যোগে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত ৩৭০টি শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে মাদক ও যৌতুকের বিরুদ্ধে শিক্ষার্থীদের সচেতন করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*