মিরসরাইয়ের আবুতোরাব বাজারে জি গ্যাস ডিস্ট্রিবিউটর অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলার আবুতোরাব বাজারে দেশের খ্যাতনামা সিলিন্ডার গ্যাস সরবরাহকারী জি গ্যাস কোম্পানীর মিরসরাইয়ে ডিস্ট্রিবিউটর অফিস উদ্বোধন করা হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় ডিস্ট্রিবিউটর অফিস উদ্বোধন করেন ১৩ নম্বর মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কবির আহম্মদ নিজামী।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর বাবুল, মায়ানী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মাহফুজুর রহমান, মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওমর ফারুক, মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রকি রায়হান, জি গ্যাস মিরসরাই উপজেলার ডিস্ট্রিবিউটর ড়িলার পার্টনার তৌহিদুল ইসলাম, তালেব মাহমুদ নিপুন, মোশাররফ হোসেন প্রমুখ। অফিস উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


জি গ্যাস মিরসরাই উপজেলার ডিস্ট্রিবিউটর ড়িলার পার্টনার তৌহিদুল ইসলাম,তালেব মাহমুদ নিপুন, মোশাররফ হোসেন জানান, আবুতোরাব বাজারের জি গ্যাস মিরসরাই উপজেলার একমাত্র অফিস থেকে পুরো মিরসরাই উপজেলায় এই গ্যাস সরবরাহ করা হবে। পাইওনিয়ার ট্রেড ইন্টারন্যাশনাল নামে লাইসেন্সপ্রাপ্ত হয়ে আমরা এই গ্যাস বাজারজাতকরণের জন্য অনুমোদন লাভ করি। ইতিমধ্যে কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তারা আমাদের হাতে ডিস্ট্রিবিউটরশীপের সার্টিফিকেট তুলে দেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*