মিরসরাইয়ের ঠাকুরদিঘী এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

মিরসরাইয়ে অজ্ঞাত (৩০) এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। শুক্রবার (২১ জুলাই) সকাল ৭ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সদস্যরা নিয়মিত টহল দেয়ার সময় ৮নং দুর্গাপর ইউনিয়নের রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে লাশটি দেখতে পায়। পুলিশ লাশটি উদ্ধার করে সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য চমেকে পঠিয়েছে।

এই বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. সাফায়েত উল্লা আমার সংবাদকে জানান, শুক্রবার সকালে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়মিত টহল দেয়ার সময় দুর্গাপুর ইউনিয়নের রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে একটি লাশ দেখতে পাই। সম্ভবত ব্যক্তিটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আমরা লাশটি উদ্ধারের পর স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজন দিয়ে লাশের পরিচয় জানার চেষ্টা করেছি। পরে ওই লাশের কোন পরিচয় না পেয়ে আমরা লাশটি ময়না তদন্তের জন্য চমেকে পাঠিয়েছি। নিহত ওই ব্যক্তির আনুমানিক বয়স ত্রিশ ও তার পরনে লুঙ্গি ছিলো। ময়না তদন্তের পর লাশটির সঠিক পরিচয় পাওয়া না গেলে বেওয়ারিশ লাশ হিসাবে আঞ্জমান মফিদুল ইসলাম এর কাছে হস্তান্তর করা হবে।
এ ব্যাপারে উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান এস এম আবু সুফিয়ান বিপ্লব জানান, হাইওয়ে পুলিশের মাধ্যমে রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অজ্ঞাতনামা লাশ উদ্ধারের বিষয়টি আমি জেনেছি। তার কোন পরিচয় পাওয়া যায়নি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*