মিরসরাইয়ের মহাজনহাট স্কুলে হৃদিসখার মিলনমেলা ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

মিরসরাইয়ে মহাজন হাট ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ১৯৯৭ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন হৃদিসখা ২য় মিলনমেলা ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠিত হয়। বুধবার (২৮ জুন) বিকালে এই সম্মাননা প্রদান করা হয়। ৩ পর্বে অনুষ্ঠান চলে সারা দিনব্যাপী। মিলনমেলা ছাড়াও ১২জন শিক্ষককে সম্মাননা ও ১২ কৃর্তি শিক্ষার্থীকে ক্রেস্ট, সাটিফিকেট ও প্রাইজবন্ড প্রদান করে, দ্বিতীয় পর্বে মিলনমেলা, মধ্যহ্নভোজ আর শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান।

মহাজন হাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেনের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র বোরহান উদ্দিনের সঞ্চালনায় হৃদিসখার পক্ষে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মুহাম্মদ দিদারুল আলম। এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন এস রহমান ট্রাস্টের সদস্য মীর আলম মাসুক, ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান, শিক্ষক স্বপন কুমার দাশ, সালামত উল্লাহ, বলরাম ভৌমিক, লাল বাহাদুর শর্মা, এটিএম কায়কোবাদ, হৃদিসখা সদস্য আরিফ মাঈন উদ্দিন, তারেক হোসেন, আবুল ফয়েজ, মুজিবুল হক, শারমির সুলতানা, নাসরিন আক্তার, সোনিয়া, নাজমা,শাহাদাৎ হোসনে, কাঞ্চন কুমার দে, রুবেল সিংহ, বেলাল হোসেন, দেলোয়ার হোসেন, প্রমুখ। এসময় হৃদিসখা নামের একটি স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। পরে অনুষ্ঠিত হয় সাং¯ৃ‹তিক অনুষ্ঠান।
উল্লেখ্য: মহাজনহাট ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ১৯৯৭ সাল ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন হৃদিসখা ২০০৫ সালে গঠিত হয়। এটি তাদের দ্বিতীয় মিলন মেলা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*