মিরসরাইয়ের শফিউল আলম উচ্চ বিদ্যালয়ের ২৫বছর পূর্তি অনুষ্ঠান শুক্রবার ও শনিবার

মুহাম্মদ ফিরোজ মাহমুদ…
মিরসরাইয়ের মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী ‘শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয়ের’ ২৫ বছর পূর্তি ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূণর্মিলনী অনুষ্ঠান আগমী ২৭ ও ২৮ জানুয়ারী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানকে ঘিরে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে ২৫ বছর পূর্তি উদযাপন পরিষদ।
২দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথমদিন অনুষ্ঠান উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখবেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।


অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফিউল আলম বিকম (অনার্স) এম.কম। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, চট্টগ্রাম জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাঁউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জিয়া আহম্মদ সুমন, উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী প্রমুখ।
সন্ধ্যা ৭টায় মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান পরিবেশন করবেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*