মিরসরাইয়ের সাহেরখালীর সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক মিয়ার নাগরিক শোকসভা শনিবার


নিজস্ব প্রতিনিধিঃ

মিরসরাই উপজেলার আধুনিক সাহেরখালীর রুপকার, সাবেক সফল চেয়ারম্যান, বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম ফজলুল হক মিয়ার নাগরিক শোকসভা আগামী ২৯ জুলাই (শনিবার) সাহেরখালী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

শোকসভার আয়োজক সাহেরখালী উচ্চ বিদ্যালয় এবং সহযোগীতা করছেন সাহেরখালী ইউনিয়ন পরিষদ, সাহেরখালী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রছাত্রী পরিষদ, সাহেরখালী আহমদিয়া হাবিবিয়া গনিয়া দাখিল মাদ্রাসা।

শোকসভার আহবায়ক, সাহেরখালী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাহেরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান মাহফুজ বলেন, আধুনিক সাহেরখালী উন্নয়ন এবং শিক্ষার প্রসারে ফজলুল হক চেয়ারম্যানের অবদান অবিস্মরণীয়। তিনি নিজ হাতে স্কুল, মাদ্রাসা, স্বাস্থ্য কমপ্লেক্স, গ্রামীণ ব্যাংকসহ অনেক প্রতিষ্ঠান গড়েছেন। এছাড়াও চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। নতুন প্রজন্ম যাতে উনার সম্পর্কে জানতে পারে এবং উনার অবদানকে সম্মান জানাতে এই নাগরিক শোকসভার আয়োজন।

এছাড়াও উনার বর্ণাঢ্য জীবনী এবং অবদানের বিষয়বস্তু তুলে ধরে একটি স্মরণিকা প্রকাশ করা হবে। স্মরণিকার সম্পাদক সাহেরখালী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সাধারণ সম্পাদক ও কবি মোস্তাফিজুর রহমান লিটন বলেন, ফজলুল হক চেয়ারম্যানের কর্মজীবন ছিলো বর্ণাঢ্য, তিনি সবসময় মানুষের কল্যানের কথা চিন্তা করে গেছেন। স্মরণিকার মাধ্যমে আমরা উনার কর্মময় জীবনকে তুলে ধরতে চেষ্টা করেছি, যাতে নতুন প্রজন্ম অনুপ্রেরণা পায়।
উল্লেখ্য, ফজলুল হক মিয়া গত ১৮ জুন বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*