মিরসরাইয়ের সোনাপাহাড়ে সাত বছরের শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে সাত বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত ৬ জুলাই দুপুরে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই শিশুটির মা বাদি জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ গতকাল স্থানীয় করেরহাট এলাকা থেকে উত্তর সোনাপাহাড় গ্রামের ইদ্রিস আলীর ছেলে জাহেদুল ইসলামকে গ্রেপ্তার করে। শিশুটির শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর বেলায় শিশুটিকে জাহেদুল লাকড়ি সংগ্রহ করে দেয়ার কথা বলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পরপর শিশুটি বাড়ি গিয়ে তার মাকে ঘটনা খুলে বললে জোরারগঞ্জ থানায় জাহেদুলকে বিবাদি করে একটি মামলা (নম্বর ৯) দায়ের করে। পরে ঘটনার দিন দিবাগত রাতে অভিযান চালিয়ে ধর্ষক জাহেদুলকে উপজেলার করেরহাট ইউনিয়ন এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে থানায নিয়ে আসে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, ধর্ষক জাহেদুলকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসার জন্যে চমেকে ভর্তি করানো হয়েছে। পুলিশ ধর্ষণের প্রাথমিক আলামত সংগ্রহ করেছে। গ্রেপ্তারকৃত জাহিদুল ধর্ষণের ঘটনা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*