মিরসরাইয়ের হিঙ্গুলীতে বিধবা মহিলার বসত বাড়িতে সন্ত্রাসী হামলা-ভাংচুর

নিজস্ব প্রতিনিধি..
মিরসরাইয়ে রিজিয়া বেগম নামে এক বিধবা মহিলার বসত বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। গত ২০ জানুয়ারী উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী ইসলামপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। রিজিয়া ওই এলাকার বাসিন্দা মৃত শামসুল আলমের স্ত্রী। এই বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভূক্তভোগী রিজিয়া বেগম অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে এলাকার প্রভাবশালী সেলিম, মিঠু, পলাশ, সাইফুদ্দিন, মুসলিম জোর পূর্বক আমার জায়গা দখলের নেয়া পাঁয়তারা করছে। আমার স্বামী মারা যাওয়ার পর দুই সন্তানকে নিয়ে অনেক কষ্টে আমার জীবন কাটছে। আমি নিরীহ হওয়াতে বাড়ি থেকে উচ্ছেদ করে দেয়ার হুমকি দিচ্ছে। গত ২০ জানুয়ারী সেলিম গং এর নেতৃত্বে দা, চুরি, লোহার রড ও ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে আমার বসত বাড়িতে হামলা করে। তারা আমার বাড়ির সীমানা প্রাচীর (বাউন্ডারী) ভেঙ্গে ফেলে। পরে এলাকার লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এই বিষয়ে থানায় একটি অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার উ-পরিদর্শক (এসআই) মমিনুল আজম বলেন, রিজিয়া বেগমের দেয়া একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি সুরাহার জন্য আগামী ২৭ জানুয়ারী থানায় উভয় পক্ষকে নিয়ে একটি বৈঠক আহবান করেছি। বৈঠকে সমস্যার সমাধান হয়ে যাবে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*