মিরসরাইয়ে আওয়ামীলীগের উদ্যোগে জেলহত্যা দিবস পালিত


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার উপস্থাপনায় ও সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের জন্য, জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনায় এবং মিরসরাইয়ের সংসদ সদস্য ও সাবেকমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফের সুস্থতা কামনায় দোয়া করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন আক্রমী, বারইয়ারহাট পৌরসভার মেয়র মো. নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, কাটাছরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসকে শামীম চৌধুরী, মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, মিঠানালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী জাহাঙ্গীর আলম, ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন মুন্না। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন মনসুর, সরোয়ার উদ্দিন, সিরাজ উদ দৌলা, যুগ্ম সম্পাদক শাখাওয়াত উল্লাহ রিপন, আবুল হোসেন, সাইফুল্লাহ দিদার, রেজাউল করিম সহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*