মিরসরাইয়ে গৃহবধুর শ্লীলতাহানিকালে কথিত সাংবাদিক রিপন গ্রেফতার

dav

নিজস্ব প্রতিবেদক…
মিরসরাইয়ে এক গৃহবধুর শ্লীলতাহানিকালে কথিত সাংবাদিক ইলিয়াছ রিপন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় রোববার রাতে ওই গৃহবধু বাদি হয়ে মিরসরাই থানায় নারী শিশু নির্যাতন আইনে রিপনকে আসামি করে একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃত কথিত সাংবাদিক রিপনকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানান গেছে, মিরসরাই পৌর সভার ৫ নন্বর ওয়ার্ডের বাসিন্দা (উম্মে কুলসুম কলি নামে) এক গৃহবধুকে দীর্ঘদিন ধরে রিপন অশ্লালীন প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় রোববার সকালে রিপন ওই গৃহবধুর বাসায় ঢুকে গৃহবধুর শ্লীলতাহানি করে। এসময় গৃহবধুর চিৎকারে আশপাশে লোকজন এসে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এঘটনায় রাতে ওই গৃহবধু বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলাদায়ের করে।
মিরসরাই থানার সেকেন্ড অফিসার মো.অলিউল জানান, রিপন সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজিসহ বিভিন্ন মহিলাদের উত্যক্ত করে আসছে। রোববার এক গৃহবধুর বাসায় ঢুকে গৃহবধুকে শ্লীলতাহানি করলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে দেয়।
উল্লেখ্য, কথিত সাংবাদিক ইলিয়াছ রিপন ‘নবজাগরণ’ নামে অনুমোদনহীন একটি মাসিক পত্রিকা বের করে উপজেলার বিভিন্ন জায়গায় সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি ও স্কুল কলেজ পড়–য়া ছাত্রী ও গৃহবধূদের উত্যক্ত করে আসছে। নিজের অপকর্ম চাপা দিতে বারইয়ারহাট প্রেসকাব গঠন করে ওই কাবের সাধারণ সম্পদক দাবি করে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*