মিরসরাইয়ে বিপুল ব্যবধানে নৌকার জয়-৭মবার এমপি নির্বাচিত হলেন ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিনিধি::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে বিপুল ব্যবধানে জয় পেয়েছে নৌকা প্রতিকের প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। রোববার দিনভর শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষে ২লাখ ৬১ হাজার ৬৬৫ ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ধানের শীষ প্রতিকের প্রার্থী নুরুল আমিন পেয়েছেন ৩৯৯১ ভোট।
সন্ধ্যায় মিরসরাই উপজেলায় সদরে জমায়েত হয় বিভিন্ন কেন্দ্র থেকে আসা নির্বাচনী এজেন্ট ও নেতা কর্মিরা। এসময় তারা ঢাকা চট্টগ্রাম মহাসড়কে আনন্দ মিছিল করে উচ্ছাস প্রকাশ করেছে। মিছিল শেষে নেতা কর্মিরা আওয়ামীলীগ কার্যালয়ে ফিরে গেলে সেখানে হাজির হয়ে নেতাকর্মিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন । এসময় তিনি নেতা-কর্মিদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের শুরু থেকে এই পর্যন্ত আপনাদের অকান্ত পরিশ্রমের জয় হয়েছে। আপনাদের নিরলস পরিশ্রম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নেতাকর্মিদেরকে উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আগামীতে আবারো আওয়ামীলীগ বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠনের মাধ্যমে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবে।


সর্বশেষ সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলা কন্ট্রোল রুমে ভোট গণনা শেষে দেখা গেছে, ১০৪টি কেন্দ্রের মধ্যে ১০৪ কেন্দ্রের নৌকায় ভোট পড়েছে ২ল ৬৬হাজার ৬৫৬ভোট, ধানের শীষে পড়েছে ৩৯৯১ ভোট, চেয়ার প্রতিকে ২৮৮৩ ভোট, উদীয়মান সূর্য ৩২৭ভোট, হাতপাখা ১৪১৮,পাঞ্জা মার্কায় ২২৮ ভোট পড়েছে। কন্ট্রোলরুম সূত্র জানায়, ১০৪ কেন্দ্রে মোট ভোট পড়েছে ২ লাখ ৭৫ হাজার ৫০৩টি।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মোহাম্মদ রুহুল আমিন জানান, রোববার দিনভর শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বশীলতার কারনে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোট ঘটনা শেষে বেসরকারীভাবে নৌকা প্রতিকের প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন জয়লাভ করেছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*