মিরসরাইয়ে সুফি মিজান ফাউন্ডেশনের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান কার্যক্রম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি

সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যোগে এবং মিরসরাই পৌরসভার তোফায়েল আলী মিয়া বাড়ি ফাউন্ডেশনের আয়োজনে ”বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান কার্যক্রম” অনুষ্ঠিত হয়েছে। ২৯ মঙ্গলবার (২৯ জানুয়ারি) পৌরসভার তোফায়েল আলী মিয়া বাড়ির প্রাঙ্গনে এই চিকিৎসবা সেবা অনুষ্ঠিত হয়েছে। শিশু থেকে বৃদ্ধ বিভিন্ন বয়সী ৭০ জন রুগী এই সেবাটি পেয়েছেন।

চিকিৎসাসেবা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, মিরসরাই পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো: গিয়াস উদ্দিন। মিয়া বাড়ি ফাউন্ডেশনের সহ সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং জাহেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো: রহিম উল্লাহ, মিয়া বাড়ি ফাউন্ডেশনের সাধারন সম্পাদক এ এস এম শামসুদ্দোহা তৌফিক, মিরসরাই উপজেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক কাজী নুরুন্নবী, সুফি মিজান ফাউন্ডেশনের প্রধান সমন্ময়কারী খোরশেদ আলী চৌধুরী, ডাক্তার দীপঙ্কর দে,বীর মুক্তিযোদ্ধা মো: সোলায়মান, মিয়া বাড়ি ফাউন্ডেশনের নাজমুল ইসলাম ও তসলিমা অক্তার।


উল্লেখ্য,সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যেগে গতকালের কার্যক্রমটি ছিলো একশত উনিশ তম বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান কার্যক্রম এবং সবগুলো কার্যক্রমে ডাক্তার দীপঙ্কর দে চিকিৎসা সেবা দিয়েছেন। মিয়া বাড়ি ফাউন্ডেশনের আয়োজনে এটি ছিলো দ্বিতীয় চিকিৎসাসেবা কার্যক্রম।
সভায় বক্তাগণ উদ্যেক্তা ও অয়োজক ফাউন্ডেশন যেন নিয়মিত এই সেবা কার্যক্রম পরিচালনা করে ,সেই বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

ছবির ক্যাপসনঃসুফি মিজান ফাউন্ডেশনের উদ্যেগে মিরসরাইতে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান।
এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*