মিরসরাইয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে ‘দ্য চিলড্রেন ভিউ’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে সুবিধাবঞ্চিত শিশু ও তাদের পরিবারের মাঝে প্রায় ১১শ শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “দ্য চিলড্রেন ভিউ”। বুধবার (১১ জানুয়ারী) উপজেলার জোরারগঞ্জ থানার ৬ নং ইছাখালী ইউনিয়নের মাগনবিবি ফ্রি প্রাইমারি স্কুলের শিশুদের মাঝে এ শীতবস্ত্র তুলে দেন মিরসরাই শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়ন ফোরমের সভাপতি প্রফেসর ডা. মো. জামসেদ আলম। শিশুবান্ধব এই সংগঠনটির উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও শীত মৌসুমে তিন দফায় উপজেলার কয়েকটি অপেক্ষাকৃত অনুন্নত এলাকায় উন্নতমানের জ্যাকেট বিতরণ করে শীতার্ত মানুষের পাশে দাড়ায়।
আজকের শিশুরা জাতির সোনালী ভবিষ্যতের স্থপতি- এই স্লোগান নিয়ে “দ্য চিলড্রেন ভিউ” উদ্যোগে আয়োজিত এই শীত উৎসবে বুধবার মাগনবিবি ফ্রি প্রাইমারি স্কুলে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওই সংগঠনের নিবেদিতপ্রান স্বেচ্ছাসেবক কাজী রিশাদ, মো. জাহেদ, মো. নুরুল আলম প্রমুখ।
“দ্য চিলড্রেন ভিউ” এর প্রতিষ্ঠাতা সাংবাদিক জয়নাল আবেদিন জানান, সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়ে তোলাই আমাদের মুখ্য উদ্দেশ্য। তাই প্রতিবারের ন্যায় এবারো আমরা চেষ্টা করেছি শীতার্থ ওই শিশুদের পাশে দাঁড়াতে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*