মিরসরাই পৌরসভায় কাউন্সিলর প্রার্থীর সমন্বয়কারীকে হুমকির অভিযোগ


নিজস্ব প্রতিনিধি
আগামী ২৮ ফেব্রুয়ারি মিরসরাই পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর সমন্বয়কারীকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) এ বিষয়ে ওই প্রার্থী মিরসরাই পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটানিং কর্মকর্তা মিনহাজুর রহমান বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
দায়িত্বপ্রাপ্ত রিটানিং কর্মকর্তা মিনহাজুর রহমানকে দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার বেলা সাড়ে ১১টায় মিরসরাই পৌর নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী রিয়াজ উদ্দিনের নির্বাচনি সমন্বয়কারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. আবুল হাসনাত জামিলকে উপজেলার সমবায় অফিসের সামনে প্রতিদ্বন্দ্বি উট পাখি প্রতিকের কাউন্সিলর প্রার্থী জহির উদ্দিন শারীরিকভাবে লাঞ্চিত করেও প্রাণনাশের হুমকি দেয়।
কাউন্সিলর প্রার্থী রিয়াজ উদ্দিন জানান, তার ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বি প্রার্থী জহির উদ্দিন নিয়মিত টেবিল ল্যাম্প প্রতীকের সর্মথকদের হুমকি ধমকি দিয়ে আসছে। সর্বশেষ সোমবার সকালে তার নির্বাচনি সমন্বয়কারী আবুল হাসনাত জামিল কে উপজেলার সমবায় অফিসের সামনে শারীকিতভাবে লাঞ্চিত করে ও হত্যার হুমকি দেয়। এ বিষয়ে তিনি রিটানিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। এছাড়া বিভিন্ন সময় তাঁর কর্মী, সমর্থকদের আমার সাথে না থাকতে হুমকি দিয়ে আসছে।
হত্যার হুমকি প্রদানের বিষয়ে মিরসরাই পৌর নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জহির উদ্দিন জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। তিনি আবুল হাসনাত জামিলের উপর কোন প্রকার হামলা কিংবা হত্যার হুমকি দেননি।
মিরসরাই পৌর নির্বাচনের রিটানিং কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর তিনি বিষয়টি তাৎক্ষণিক মিরসরাই থানা পুলিশকে জানিয়েছেন । এছাড়া মঙ্গলবার বেলা ৩টায় সকল কাউন্সিলরের সাথে এনিয়ে মতবিনিময় করবেন বলে তিনি জানান।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*