মিরসরাই প্রবাসীদের উদ্যোগে কুয়েতে ব্যবসায়ী মীর আলম মাসুককে সংবর্ধনা

কুয়েত প্রতিনিধি

মিরসরাই উপজেলার ব্যবসায়ী ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের চাচাতো ভাই মীর আলম মাসুককে মিরসরাই প্রবাসীদের উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার স্থানীয় সময় বিকেল ৪ টায় বিমানবন্দরে পৌঁছালে কুয়েত মিরসরাই প্রবাসী ও বিভিন্ন সংগঠনের নেতারা ফুল দিয়ে বরণ করে নেন তাকে। সন্ধ্যায় কুয়েতে বাঙালি অধ্যুষিত এলাকা হাসাবিয়া মিরসরাই প্রবাসীদের সঙ্গে সাক্ষাৎ করেন মীর আলম মাসুক। ছুটির দিন হওয়ায় কুয়েতের বিভিন্ন অঞ্চল থেকে মিরসরাই প্রবাসীরা সাক্ষাৎ করতে হাসাবিয়ায় আসেন।


চট্টগ্রামের জমজম সুইটস মালিক কুয়েত প্রবাসী ব্যবসায়ী সেলিম ভুঁইয়ার আমন্ত্রণে ফরওয়ানিয়া আল হাইথাম রয়েল রেস্টুরেন্টে সংবর্ধনা সভা ও নৈশভোজে অংশগ্রহণ করেন তিনি। এ সময় কুয়েতের মিরসরাই প্রবাসীরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী সেলিম ভুইয়া, মিরসরাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি কুয়েতে প্রবাসী শিল্পী আবুল কালাম আজাদ, কুয়েত দূতাবাস কর্মকর্তা আনোয়ার শাহাদত, মিরসরাই সমিতির সভাপতি জাহেদ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক কামাল হোসেনে, নুরুল হুদা ভুঁইয়া, কামাল পাশা, আলা উদ্দিন, কেফায়েত উল্লাহ, আবুল বশর, সামসুদ্দীন, জয়নাল আবেদীন, মোহাম্মদ ফাহাদ, ওমর ফারুক, ইকবাল, রহিম, মোশাররফ, তৈয়ব, জসিম, আইয়ুব খাঁন প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*