মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন সেলিম উদ্দিন




মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হলেন মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন।
স্কুল কর্তৃপক্ষ জানায়, গত ১৫ সেপ্টেম্বর (বুধবার) চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড মিরসরাই উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের এডহক কমিটির অনুমোদন দিয়ে একটি প্রজ্ঞাপন জারি করে। যাতে এডহক কমিটির প্রধান করা হয় মোহাম্মদ সেলিম উদ্দিনকে। শনিবার (১৮ সেপ্টেম্বর) স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকরা ফুল দিয়ে তাঁকে আনুষ্ঠানিক দায়িত্ব হস্তন্তর করেন। কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব স্কুলের প্রধান শিক্ষক, শিক্ষক প্রতিনিধি মো. মঈন উদ্দিন ও অভিভাবক প্রতিনিধি জহর লাল নাথ।
মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আজিম উদ্দিন ভূঁইয়া বলেন, আমাদের বিদ্যালয়ের নতুন সভাপতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল মন্ত্রী, মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির অত্যান্ত আস্থাভাজন। আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন এডহক কমিটির প্রধান হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক সকলেই খুশি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*