যুবলীগ নেতা ফজলু খুনের ঘটনায় ১২ জনকে আসামী করে মামলা, গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিবেদকঃ

মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ফজলুল করিম ফজলু হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে নিহতের পিতা শফিউল আলম বাদি হয়ে ১২ জনকে আসামী করে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন (মামলা নং ০২/০৬.০৯.১৭)।

হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে স্থানীয় যুবলীগ নেতা মেজবাহ উদ্দিন সাহেদকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে মিরসরাই থানা পুলিশ উপজেলার মঘাদিয়া ইউনিয়নের কাজির তালুক এলাকায় অবস্থিত তার শশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এই বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইরুল ইসলাম বলেন, ফজলু হত্যাকান্ডের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ইতমধ্যে মামলার ১ নং আসামী সাহেদকে গ্রেপ্তার করেছি। অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ফরফরিয়া গ্রামে যুবলীগ নেতা ফজলুকে কুপিয়ে মারাত্মক আহত করে সন্ত্রাসীরা।স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ছয়টার তার মৃত্যু ঘটে। সে ফরফরিয়া গ্রামের মো. সফিউল আলমের ছেলে। বুধবার আছরের নামাজের পর জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*