সাংবাদিক সুজনের রহস্যজনক মৃত্যু


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে এক সাংবাদিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৩ এপ্রিল) রাতে উনার ব্যক্তিগত অফিস থেকে গলায় ফাঁস লাগনো অবস্থায় লাশ করেছে পুলিশ। রবিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। নিহত সংবাদকর্মী সুজন চন্দ্র মন্ডল দৈনিক ইত্তেফাকের মিরসরাই উপজেলা প্রতিনিধি। এছাড়া তিনি মিরসরাইয়ের প্রবীণ সাংবাদিক নীরদবরণ মন্ডলের একমাত্র পুত্রসন্তান।
শনিবার রাত ১০টার দিকে মিরসরাই থানার ওসি মুজিবুর রহমান, ওসি অপারেশান দীনেশ চন্দ্র তার মৃতদেহ উদ্ধার করে। উদ্ধারের সময় সুজনের কার্যালয়ের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে গলায় মোটা প্লাস্টিক পাইপ লাগানো ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।
জানা গেছে, সুজন সকাল ১১ টা নাগাদ স্বাভাবিক চলাফেরায় ছিল। দুপুর ১২টার পর তাকে আর কেউ দেখেনি। পাশের বাসার লোকজন জানায়, গত ৩ দিন সে বাসায় ভাতও খাচ্ছিল না। সাংসারিক জীবনে সুজন এক কন্যা সন্তানের জনক। সাংবাদিকতার পাশাপাশি সে স্থানীয় মাতৃকা হাসপাতালের ল্যাব টেকনেশিয়ান পদে কর্মরত ছিল। সুজনের মৃত্যুতে মিরসরাইয়ের সকল পর্যায়ের গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
মিরসরাই থানার ওসি মজিবুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার পর জানা যাবে এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*