সৃজন সংঘ অায়োজিত কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন


নিজস্ব প্রতিবেদকঃ

“হাতে হাত রাখি, সুন্দর সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে ২০১৭ সালের ১জানুয়ারি সৃজন সংঘ গঠিত হয়। সংগঠনটির উদ্দেশ্য হচ্ছে সামাজিক উন্নয়মুলক কাজ করা। কুইজ প্রতিযোগিতা ছাডাও চলতি বছরে নানানরকমের সামাজিক উন্নয়ন কাজ করেছে সংগঠনটি।

স্বাধীনতা দিবসকে সামনে রেখে ২৬ মার্চ সৃজন সংঘ কুইজ প্রতিযোগিতার অায়োজন করে। এই প্রতিযোগিতায় মিরসরাই উপজেলার প্রায় ১১৭৮ জন শিক্ষার্থী অংশ গ্রহণকরে। ২৬ মার্চ উপলক্ষে ১১৭৮ জন শিক্ষার্থী থেকে ২৬ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। শুক্রবার (২৫ আগষ্ট) সরকারহাট এন. অার উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের অায়োজন করা হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠান উদ্বোধন করেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী। প্রধান অতিথির হিসেবে ছিলেন জনাবা ইয়াছমিন অাক্তার কাকলী,ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মিরসরাই উপজেলা পরিষদ, প্রধান অালোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: জসিম উদ্দিন, সহকারী পরিচালক, সমাজসেবা কার্যালয়, নোয়াখালী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেরদোস হোসেন অারিফ, সাবেক ভাইস চেয়ারম্যান, মিরসরাই উপজেলা পরিষদ, জনাব মো: জসিম উদ্দিন, সহকারী অধ্যাপক, ব্যবস্থাপনা বিভাগ, নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ, পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন রাশেদা অাক্তার মুন্নি, নির্বাহী সদস্য, পেট্রোলপাম্প অনার্স এসোসিয়েশন ও স্বত্তাধিকারী, রংধনু ও গাংচিল ফিলিং ষ্টেশন।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জনাব মো: জিয়া উদ্দিন, সভাপতি, সৃজন সংঘ।

প্রধান অতিথির মুলবক্তব্যে বলেন, সুন্দর সমাজ গঠনে সামাজিক সংগঠনের ভুমিকা রয়েছে। তিনি আশা করেন, সৃজন সংঘ সমাজের জন্য কাজ করে যাবে। এতে সমাজ উপকৃত হবে।

এছাডাও সকল অতিথিবৃন্দ বক্তৃতা প্রদান করেন।অনুষ্ঠানটি সন্ঞাচলনা করেন অাসিফুল ইসলাম, সাধারণ সম্পাদক সৃজন সংঘ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*