আমি একটি স্মার্ট মিরসরাই চাই- নৌকার প্রার্থী রুহেল


নিজস্ব প্রতিনিধি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মাহবুব উর রহমান রুহেল বলেছেন, ‘আমি মিরসরাই উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় ঘুরেছি, উঠান বৈঠক করেছি। পাঁচদিনে ৭০ কিলোমিটার হেঁটেছি, যে স্বতস্ফূর্ত সাড়া পেয়েছি, নৌকার যে জোয়ার সৃষ্টি হয়ে তা কেউ থামাতে পারবেনা। আমরা একটি সুন্দর মিরসরাই চাই, আমরা স্মার্ট মিরসরাই চাই। আমি চাই তরুণ প্রজন্মের জন্য সুন্দর ভবিষ্যৎ। সবার ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে চাই।’

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) প্রচার-প্রচারনার শেষদিনে তিনি উপজেলার মিঠাছরা, করেরহাট, জোরারগঞ্জ, মুহুরী প্রজেক্ট, বারইয়ারহাট এলাকায় গনসংযোগ শেষে পথসভায় এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক নিজামী ভুট্টু, বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলসম দিদার, সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, যুগ্ম সম্পাদক এসএম আবুল হোসেন, এম সাইফুল্লাহ দিদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সভাতি তানভীর হোসেন চৌধুরী তপু।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*