ক্রেতাদের পছন্দ বারইয়ারহাট লাকী ফ্যাশন মল, এক ছাদের নিচে সব কেনাকাটা

নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে জমে উঠেছে কেনাকাটা। ১৫ রমজানের পর থেকে জমতে শুরু করেছে বিপনী বিতানগুলো। সকাল থেকে রাত পর্যন্ত ক্রেতাদের সমাগম বাড়ছে। বরাবরের মতো এবারও মিরসরাই ও আশপাশের উপজেলার ক্রেতাতের পছন্দের স্থান বারইয়ারহাট লাকি ফ্যাশন মল। এক ছাদের নিচে সব কেনাকাটা করছেন তারা। কোন ধরনের ঝামেলা ছাড়া কেনাকাটা করছে সবার দৌড়ে লাকি ফ্যাশন মলে।

জানা গেছে, দীর্ঘ তিন যুগ ধরে সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছে উত্তর চট্টগ্রামের বানিজ্যিক প্রাণকেন্দ্র বারইয়ারহাট পৌর বাজারের মসজিদ গলিতে অবস্থিত লাকী ফ্যাশন মল। আধুনিক কারুকাজ সম্বলিত ও সম্পন্ন শীতাতপ নিয়ন্ত্রিত এই প্রতিষ্ঠানে ঈদকে ঘিরে এখন ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে।
প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত এখানে কেনাকাটা করছেন ক্রেতারা। ঈদকে ঘিরে মহা ব্যস্ত সময় পার করছেন প্রতিষ্ঠানের প্রায় ৪০ জন কর্মকর্তা-কর্মচারী।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, তিল ধারনের ঠাঁই নেই সেখানে। বিশেষ করে তৃতীয় তলায় নারী-শিশুদের পছন্দ ভিড় রয়েছে। শুক্রবার ছুটির হওয়াতে সবাই পরিবার-পরিজন নিয়ে এখানে কেনাকাটা করতে এসেছেন। এখন শাড়ি থ্রী-পিস এর পাশাপাশি বাচ্চাদের আইটেম বেশি বিক্রি হচ্ছে।

এখানে রয়েছে বাচ্চা মেয়েদের জিন্স টপস, বারিশ থ্রিপিস, দিল্লি বুটিকস, ছোট মেয়েদের নায়রা ও গ্রাউন সহ নানা ধরনের আইটেম।

জানা গেছে, মিরসরাই উপজেলা ছাড়াও এই প্রতিষ্ঠান থেকে নিয়মিত কেনাকাটা করে থাকেন পাশ্ববর্তি ছাগলনাইয়া, সোনাগাজী, ফটিকছড়ি, রামগড় উপজেলার লোকজন। ৩৬ বছর ধরে মানুষের শতভাগ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি। সারা বছর ব্যস্ততা থাকে এখানে। তবে ঈদকে ঘিরে ব্যস্ততা অনেকগুন বেড়ে যায়। প্রতিষ্ঠানে এবারো হরেক রকম নিত্য নতুন কালেকশান রয়েছে।

তিন তলা বিশিষ্ট প্রতিষ্ঠানে নিচতলায় রয়েছে থ্রিপিস, পাঞ্জাবী, লুঙ্গী, গেঞ্জি সহ বিভিন্ন আইটেম। ৩য়তলায় রয়েছে শার্ট, টি-শার্ট, পাঞ্জাবী ও পাটি পাঞ্জাবী, শেরোয়ানী, পাগড়ি ও ছোট বাচ্চাদের পাঞ্জাবী সেট, শাড়ি, থ্রি-পিস, থান কাপড়, বেবি সপ, গার্মেন্টস, (লেডিস) কসমেটিকস, ইমিটেশন জুয়েলারি, গিফট্ আইটেম, লাগেজ, জুতা ক্রোকারিজ।

লাকী ফ্যাশন মলের স্বত্ত্বাধিকারী মোঃ শামসুদ্দিন বলেন, বেচা-বিক্রি মোটামুটি ভালো বিক্রি হচ্ছে। আশা করছি রমজানের শেষের দিকে আরো বেশি বিক্রি হবে। অন্যদিনের তুলানায় ছুটির দিনে ভিড় বেশি থাকে। তিনি আরো বলেন, আমরা প্রায় দীর্ঘ ৩৬ বছর ধরে বারইয়ারহাট বাজারে সুনামের সাথে ব্যবসা করে আসছি। আমরা গুনগত মান বিবেচনা করে ব্যবসা করছি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*