পুনরায় মিরসরাই বালিকা স্কুল পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন সেলিম উদ্দিন


নিজস্ব প্রতিনিধি::
মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষকরা।

পরিচালনা পরিষদের দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন।

শিক্ষক, অভিভাবক, পরিচালনা কমিটি ও সংশ্লিষ্টদের সর্বসম্মতিতে নাম পাঠানোর পর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম গত ২১ জানুয়ারি দুই বছরের জন্য পরিচালনা পরিষদের কমিটির অনুমোদন দিয়ে এক প্রজ্ঞাপন জারি করেছে। এতে আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিনকে সভাপতি নির্বাচিত ঘোষণা করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।

কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন ভূঁইয়া, দাতা সদস্য মো. দেলোয়ার হোসেন, সাধারণ অভিভাবক সদস্য গিয়াস উদ্দিন, নুরুল হুদা, শহীদ উল্ল্যাহ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মনোয়ারা বেগম, সাধারণ শিক্ষক সদস্য জাহেদুল হক, মো. মঈন উদ্দিন, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য সাফিনা সারমিন।

বিদ্যালয়ের আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, ১৯৭০ সালে প্রতিষ্ঠিত মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয় নারী শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করছে। এলাকার কিছু শিক্ষানুরাগীর উদ্যোগে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টি বর্তমানে শিক্ষা-দীক্ষার, ক্রীড়া ও সাংস্কৃতিক পরিমন্ডলে কৃতিত্বপূর্ণ অবদান রাখছে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কার অর্জন করছে। পরীক্ষায়ও ঈর্ষণীয় ফলাফল অর্জন করেছে। এই বিদ্যালয়ের উত্তরোত্তর কামনায় সকলের সহযোগীতা একান্ত কাম্য।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*