বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা পেলেন সহস্রাধিক রোগী


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়েছেন ১ হাজার ২শত রোগী। রবিবার ( ১৮ ফেব্রয়ারি) দিনব্যাপী বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন প্রফেসর ডা. এস. এ. ফারুকের সৌজন্যে এ চিকিৎসাসেবা প্রদান করা হয়। লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাই, চট্টগ্রাম লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় দিনব্যাপী এই চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, চক্ষু শিবিরে ১হাজার ২শত রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। এরমধ্যে ৮শত জন রোগীর ডায়াবেটিস পরীক্ষা করা হয়। ২শত জন রোগীকে চক্ষু অপারেশনের জন্য মনোনীত করে তাদের অপারেশনের ব্যবস্থা করা হয়। রোগীদের মাঝে বিনামূল্যে ২৫০টি চশমা ও একলক্ষ টাকার ঔষধ দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এসএ ফারুক, লায়ন্স জেলা, বি-৪ এর জোন চেয়ারপার্সন মঈন উদ্দিন, শেফা ইনসান হাসপাতালের চিকিৎসক সাইফুল ইসলাম ও অনুপম কর্মকার, হাসপাতালের ব্যবস্থাপক মো. ফেরদৌস খান, কর্মকর্তা হেদায়েত উল্লাহ, লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও আসিফুল ইসলাম, সদস্য তৌফিকুল ইসলাম তপু, লিও মাহিম উদ্দিন, লিও আহসান সাকিব, লিও নাজমুল রিফাত ও লিও আব্দুল্লাহ আল নোমান সহ হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*