মিরসরাইয়ে এসএসসি-২০০২ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে এসএসসি-২০০২ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ জুন) দিনব্যাপী অনুষ্ঠান উপজেলার করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সারদিন হৈ হল্লুড, আড্ডা, খোশ-গল্প, খেলা-ধুলা ও শেল্পীবাজিতে দিন কাটে সবার। মনে সবাই ২১ বছর পূর্বের স্কুল জীবনে ফিরে গেছেন।
করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের শিক্ষার্থী আমিনুল আহসান রিমনের সভাপতিত্বে এবং সালাহ উদ্দিন ও মাঈনুদ্দিন রিপনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই প্রেসক্লাবের সভাপতি আলহাজ¦ নুরুল আলম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন। এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন করেরহাট ইউপি সদস্য শহিদ উল্যাহ, সাংবাদিক রাজিব মজুমদার, মোহাম্মদ ইউসুফ, আজিজ আজহার, সাদমান সময়, রেদোয়ান জনি, জুয়েল নাগ।

এসএসসি-২০০২ ব্যাচ করেরহাট ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান গুলোর আয়োজনে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আকতার হোসেন।

খেলা পরিচালনা করেন আক্তারুজ্জামান সুমন, আজিম, নাহিদ, সরোয়ার জাহিদ। বেলুন ফুটানোতে আজমল, মোরগদের লড়াইয়ে ইব্রাহিম, কাঁঠাল খাওয়ায় আজিম, সুঁই সুতায় টুম্পা, স্লো বাইক রাইডে বিনয়, মোমবাতি প্রজ্বলনে ফারজানা প্রথম স্থান অর্জন করেন।
এসময় বন্ধুত্বের বন্ধন মিরসরাই-২০০২ ব্যাচের পক্ষ থেকে ক্রেস্ট ও ২১ বছর পূর্তি উপলক্ষে কেক প্রদান করা হয়।

অভ্যর্থনায় সাইদুল, শুক্কুর, মামুন ভূইয়া, শৃঙ্খলায় মাহমুদুল হাসান, নিজাম উদ্দিন, খাবার বিতরণে তৌফিক, পেয়ার, সুজন, মাঈন আকাশ, ফারুক, ফটোগ্রাফার হিসেবে সরোয়ার উদ্দিন এবং স্বেচ্ছাসেবক হিসেবে অনির্বাণ যুব ক্লাবের সদস্যরা দায়িত্ব পালন করেন।

পুনর্মিলনীর আয়োজন সম্পন্ন করতে আর্থিক অনুদান প্রদান করায় করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জাহেদ চৌধুরী, আমজাদ হোসেন ডলার, মফিজুর রহমান ও সাখাওয়াত হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত পুনর্মিলনী অনুষ্ঠানে মিরসরাই উপজেলার ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী সহ তিন শতাধিক লোকের সমাগম ঘটে।

সহপাঠী বন্ধু ও ব্যাচম্যাটদের আর্থিক অনুদান, স্পন্সর, সময়, শ্রম, পরামর্শ দিয়ে সহযোগিতা করে সুন্দর এবং সফল একটা অনুষ্ঠান উপহার দেওয়ায় পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্যোক্তা ও করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সালাহউদ্দিন সকলকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে আগামীতে আরও বড় পরিসরে আয়োজন করার আশাবাদ ব্যক্ত করেন।

সকালে রেজিষ্ট্রেশন, পবিত্র কুরআন তেলোয়াত, গীতা পাঠ ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়ে। নাস্তা বিতরণ, ক্রমান্বয়ে মোট ৭ টি ইভেন্টে বিভিন্ন প্রতিযোগিতা, দুপুরের খাবার, ২১ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা, ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*