মিরসরাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চাচা-ভাতিজা নিহত



নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত হয়েছে। এসময় আরো একজন আহত হয়েছে। রবিবার (২০ জুন) রাত ৮টার দিকে উপজেলার ইকোনমিক জোন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম মিঠানালা গ্রামের মেহের আলী ভূইয়া বাড়ির মোহাম্মদ আলী জিনুর ছেলে জাবেদ হোসেন (২৮) ও একই বাড়ির তছলিম হোসেনের ছেলে নাজমুল হোসেন (১৫)। আহতের নাম হলো, মো. দিদার হোসেন। তারা তিনজনই মোটর সাইকেলের আরোহী ছিলেন।

নিহতের স্বজন মো. আলাউদ্দিন বলেন, রবিবার বিকেলে পরিবারের সবাই মিলে মিরসরাইয়ের বঙ্গবন্ধু শিল্পজোন এলাকায় ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে মিরসরাই পৌর সদরে অবস্থিত মাতৃকা হাসপাতালে নিয়ে যাওয়া। পরে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গিলে রাতে সেখানে জাবেদ হোসেন ও নাজমুল হোসেন কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত মো. দিদার চিকিৎসাধীন অবস্থায় আছেন।
বিষয়টি নিশ্চিত করে মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম বলেন, খুব মর্মান্তিক ঘটনা। মোটরসাইকেল দুর্ঘটনায় আমার ইউনিয়নের দুই তরুণ অকালে প্রাণ হারিয়েছেন। আরো একজনের অবস্থা আশংকাজনক। সে চমেকে চিকিৎসাধীন রয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*