মিরসরাই সমিতি কুয়েতের উদ্যোগে ১ হাজার ৭ শত জনের মাঝে শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই সমিতি কুয়েতের উদ্যোগে উপজেলার ১৬ টি ইউনিয়ন, ২ টি পৌরসভা ও ৬ টি হেফজখানায় ১ হাজার ৭ শত জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলা অডিটোরিয়ামে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উপলক্ষ্যে আলোচনা সভা মিরসরাই সমিতি কুয়েতের সভাপতি রহিম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে এবং সমিতির আজীবন সদস্য আহমদুর রহমান মাসুমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী, সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, ওচমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল হক মাষ্টার, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, মিরসরাই সমিতি কুয়েতের অর্থ সম্পাদক মনজুরুল ইসলাম মনজু, আপ্যায়ন সম্পাদক জয়নাল আবেদীন, কার্য্যকরী সদস্য মোহাম্মদ ফয়সাল প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, মিরসরাই সমিতি কুয়েত দীর্ঘদিন যাবত মিরসরাইবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে। তাদের সমাজকল্যাণমূলক কর্মকান্ড ভবিষ্যতে আরো ব্যাপ্তি ঘটবে বলে আমি আশাবাদী। সমিতির সদস্যরা অনেক কষ্ট করে যে অর্থ উপার্জন করে তার কিছু অংশ সমাজের অবহেলিত মানুষের কল্যাণ সাধনে ব্যায় করছে যা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।
মিরসরাই সমিতি কুয়েতের সভাপতি রহিম উদ্দিন ভূঁইয়া বলেন, ২০১৭ সালে সমিতির প্রতিষ্ঠালগ্ন থেকে মিরসরাইয়ের বিভিন্ন ইউনিয়নে নানা কল্যাণমূলক কর্মসূচী বাস্তবায়ন করেছি। আমরা ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবো। মিরসরাইয়ের অসহায় ও দুস্থ্য ১ হাজার ৭ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে আমরা ধন্য। শীতবস্ত্র বিতরণে সহায়তাকারী বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটির পৃষ্ঠপোষক আবুল কালাম এবং সভাপতি শেখ মো. নুরুল আফছারের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
উল্লেখ্য, উপজেলার সুফিয়া রোড় দারুল উলুম মাদ্রাসা ও হেফজখানা, আবুরহাট মনিরুল ইসলাম মাদ্রাসা ও হেফজখানা, ঠাকুরদিঘি ইসলামী শিক্ষা কেন্দ্র, মস্তাননগর উসমানিয়া তালিমুল কোরআন মাদ্রাসা ও হেফজখানা, কাটাছরা ফয়েজিয়া মাদ্রাসা ও হেফজখানা, আবুরহাট মনিরুল ইসলাম মাদ্রাসা ও হেফজখানা এবং ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার ১ হাজার ৭ জনের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*