মিরসরাই স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

চবি প্রতিনিধি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মিরসরাই স্টুডেন্ট অ্যাসোসিয়েশন’ এর কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আকবর হোসেনকে সভাপতি ও আরমানুল হক হৃদয়কে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি ছলিম উদ্দিন রিমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুকের সাক্ষরিত এই কমিটির দায়িত্ব পাওয়া অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি ফৌজিয়া নিজামী তামান্না, সহ সভাপতি নঈম উদ্দিন, আবদুল্লাহ আল নোমান, ইফতেখার হোসেন চৌধুরী সোয়েব, আরাফাত সানি, , যুগ্ম সম্পাদক এ এইচ মাসুদ, শহীদুল ইসলাম শহীদ, সাইফ আবেদীন মিশু, আরিফুল হোসেন, সাংগঠনিক সম্পাদক শিবলু সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন, ইবনুল ইনতিসার, মাশরুর অনিক, রিয়াজ উদ্দিন, নয়ন দাশ, আশরাফ আলী, দপ্তর সম্পাদক মুরাদুল ইসলাম, প্রচার সম্পাদক আকাশ মজুমদার, উপ-প্রচার সম্পাদক আজাদুল হোসেন শাকিল, অর্থ সম্পাদক হাসান মাহমুদ আরাফাত, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক সায়েম ইউনুছ, উপ-তথ্য গবেষণা সম্পাদক রকিবুল হক নাসিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. এম এস এস রায়হান, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হৃদয়, ছাত্রী বিষয়ক সম্পাদক নাজিয়া জান্নাত, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাতুল নওরিন, ক্রীড়া সম্পাদক আসাদুল কাদের সায়মন, উপ-ক্রীড়া সম্পাদক মুশফিক রাহাত, আপ্যায়ন সম্পাদক তোফায়েল আহমেদ রিয়াদ, উপ-আপ্যায়ন সম্পাদক নজির সালেহীন শান, সদস্য, মিঠুন দাশ, মোরশেদ আলম পলাশ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*