যুবলীগ নেতা মিটুর পক্ষ থেকে ইফতার সামগ্রী পেল এক হাজার পরিবার

নিজস্ব প্রতিনিধি:

মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিটুর ব্যক্তিগত অর্থায়নে ১ হাজার দুস্থ, অসহায়, খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (১১ মার্চ) সকালে উপজেলার ওয়াহেদপুরে আশরাফুল কামাল মিটুর রাজনৈতিক কার্যালয়ে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

পরবর্তীতে ওয়াহেদপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায় অস্বচ্ছল মানুষের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসাইন, ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি ও ইউপি সদস্য আশরাফ উদ্দিন চৌধুরী, ওয়াহেদপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রিয়াদ হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হাসান রণি, নিজামপুর কলেজ ছাত্রলীগ নেতা হোসাইন ইমরান, জিসানসহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা ২ কেজি আলু ২ কেজি, চিনি ১ কেজি, মুড়ি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, খেজুর ৫০০ গ্রাম।

ইফতার সামগ্রী বিতরণ কালে আশরাফুল কামাল মিটু বলেন, আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও মিরসরাইয়ের সাংসদ মাহবুব উর রহমান রুহেল ভাইয়ের অনুপ্রেরণায় ব্যক্তিগত ভাবে ওয়াহেদপুর ইউনিয়নের অসহায়, হতদরিদ্র এক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। বিগত কয়েক বছর ধরে ইউনিয়নের হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহ বিভিন্ন জিনিস বিতরণ করে আসছি। আগামীতেও অসহায়দের সহযোগিতা করে যাব।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*