স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আজকের শিক্ষার্থীরাই গুরুতপূর্ণ ভূমিকা রাখবে-মাহফুজা জেরিন

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকেলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষিকা দিল আফরোজের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন।

স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. আজিম উদ্দিন ভূঁঞা। বিশেষ অতিথি ছিলেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান। আলোচনা সভা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৫৬টি ইভেন্টে বিজয়ীর মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন বলেন, পড়ালেখার পাশাপাশি মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক দিক থেকেও অনেক এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আজকের শিক্ষার্থীরাই গুরুতপূর্ণ ভূমিকা রাখবে। শিক্ষার্থীরা যাতে করে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে পারে সেজন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও ভূমিকা রাখতে হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*