ধুম কমিউনিটি ইউএই’র মিলন মেলা শান্তিনীড় সভাপতি সংবর্ধিত

আরব আমিরাত প্রতিনিধি

আরব আমিরাতে বসবাসরত প্রবাসীদের সংগঠন ধুম কমিউনিটি ইউএই উদ্যোগে মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়। শুক্রবার (২ মার্চ) সংযুক্ত আরব আমিরাতের আল আইন গ্রীন মুবাজ্জারাহ্ পার্ক উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উত্তর চট্টগ্রামের জনপ্রিয় স্বেচ্ছাসেবী সমাজসেবী সংস্থা “শান্তিনীড়”এর সভাপতি ইঞ্জিনিয়ার অাশরাফ উদ্দিন সোহেল।
মোঃ হাসান শরীফ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শান্তিনীড়ের সাবেক সভাপতি প্রবাসী ইয়াছিন অারাফাত সোহাগ, মোঃ অলিউল্যাহ মামুন, মোঃ আনোয়ার হোসেন,মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্যরা প্রধান অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার অাশরাফ উদ্দিন বলেন, আপনারা প্রবাসীরা সবাই ভাই ভাই,এখানে একে অপরের সুখ দুঃখের সাথী। আপনারা একজন আরেকজনের বিপদে অতীতের মত ভবিষ্যতেও এগিয়ে আসবেন আমি এই আশা রাখি। ধুম কমিউনিটি ইউএই এর সফলতার কামনা করে তিনি বলেন, নিজেদের এবং দেশের উন্নয়নের জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন আমি এই আশা ব্যক্ত করি।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা সংগঠনকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিয়ে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন এবং সকলের সমান অধিকারের ভিত্তিতে আগামী এক বৎসরের জন্য ১২ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।
কমিটির সদস্যরা হচ্ছেন- মোঃ সাইফুল ইসলাম, মোঃ ইমাম হোসেন, মোঃ মঞ্জুর হোসেন, মোঃ অলিউল্যাহ মামুন,মোঃ অানোয়ার হোসেন, মোঃ হাসান শরীফ, ইয়াছিন অরাফাত সোহাগ, মোঃ ফরহাদ হোসেন, মোঃ মাইনুল হোসেন, আকবর হোসেন জুয়েল, মোঃশাহজাহান, মোঃশামীম হোসেন।

ধুম কমিউনিটি ইউএই এর মিলন মেলা ও বনভোজনে আরব আমিরাতের বিভিন্ন স্টেট আবুদাবি, আল আইন, ডুবাই, শারজাহ এবং আজমান থেকে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৪নং ধুম ইউনিয়ন এর প্রায় অর্ধ শতাধিক প্রবাসী উপস্থিত ছিলেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*